All Categories

ওয়ারেন্টি পলিসিঃ 

Mrinmoy Electronics  সবসময় অরিজিনাল এবং অথেনটিক প্রোডাক্ট বিক্রয় করে। বেশিরভাগ প্রোডাক্ট ই ব্র্যান্ড ওয়ারেন্টি সহ আসে, কিছু কিছু প্রোডাক্ট থাকে ওয়ারেন্টি ছাড়া। যেসব প্রোডাক্ট এ ওয়ারেন্টি থাকে, সেগুলো ওয়েবসাইট এ উল্লেখ থাকে। আবার ক্ষেত্র বিশেষে, প্রোডাক্ট এর সাথে ওয়ারেন্টি কার্ড ও থাকে। যেকোন প্রোডাক্ট এর রিপ্লেস্মেন্ট ওয়ারেন্টি পিরিয়ডে সর্বোচ্চ একবার প্রোডাক্ট টি রিপ্লেস করে দেয়া হয়, পরবর্তীতে সমস্যা হলে এবং ওয়ারেন্টি থাকলে সেটা সার্ভিস ওয়ারেন্টিতে থাকে। সুতরাং, একবারের বেশি কোন প্রোডাক্ট ই রিপ্লেস হয় না।

সাধারনত, যেসব প্রোডাক্ট এ রিপ্লেসপেন্ট ওয়ারেন্টি থাকে, সেগুলোতে প্রবলেম পেলে রিপ্লেস করে দেয়া হয়, রিপ্লেসমেন্ট এর ক্রাইটেরিয়া মিট করলে। কিন্তু এরপর ও অনেক কারন থাকে, যার জন্য প্রোডাক্ট রিপ্লেসপেন্ট এর আওতায় থাকেনা। 

নিম্নে এমন কিছু কারন রেফারেন্স হিসেবে দেয়া হলো, যে যে ক্ষেত্রে রিপ্লেসমেন্ট / Warranty পাবেন নাঃ

• প্রোডাক্ট টি যদি ফিজিক্যালি ড্যামেজ হয় বা ভেঙ্গে যায়।
• যদি Internal IC পুড়ে যায় বা এমন কিছু হয়।
• প্রোডাক্ট বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে।
• সঠিক মানের ইনপুট এডাপ্টার ব্যবহার না করলে।
• নির্দিষ্ট পণ্য ছাড়া অন্য পণ্য ফেরত দিলে। (সকল ইলেক্ট্রনিক্স পণ্যের সিরিয়াল নাম্বার অর্ডার নাম্বার এর বিপরীতে আমাদের সফটওয়ারে স্ক্যান করা থাকে)
• যদি প্রোডাক্ট এর অরিজিনাল ওয়ারেন্টি স্টিকার বা সফটওয়ার না থাকে।
• যদি প্রোডাক্ট টি অস্বাভাবিক ভাবে ব্যাবহার করা হয় বা এমন কোন পরিবেশে ব্যাবহার করা হয়, যেখানে ব্যাবহার করা উচিত না।
• পূর্বে রিপ্লেস করে দেয়া হয়েছে এমন প্রোডাক্ট এর ক্ষেত্রে পরবর্তীতে আর অয়ারেন্টি প্রযোজ্য হবেনা।
• প্রোডাক্টে কোন স্ক্র্যাচ বা দাগ বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে।

 
প্রোডাক্ট ডেলিভারি পাবার পর দ্রুততম সময়ের মধ্যে চেক করে যদি কোন প্রবলেম দেখতে পান তাহলে অবশ্যই আমাদের কাছে লিখিত অভিযোগ করুন। এক্ষেত্রে WhatsApp কে টপ প্রাইওরিটি দেয়া হবে তবে ছোট সমস্যার জন্য বা কোন প্রোডাক্ট অপারেট কিভাবে করতে হবে এটা নিয়ে কল সেন্টারে কল করে বা WhatsApp এ মেসেজ করে বা ফেইসবুক ইনবক্স করে হেল্প নিতে পারেন।

রিটার্ন পলিসিঃ

সকল প্রোডাক্ট ইনভয়েস ডেট থেকে ৭ দিনের মধ্যে প্রোডাক্টের কোন ফল্ট প্রমাণিত বা Warranty Claim করার প্রয়োজন হলে অবশ্যই এর সাথে প্রদত্ত সকল ধরনের পেপার, বক্স, এক্সেসরিস, ওয়ারেন্টি কার্ড, স্টিকার, লেবেল, গিফট আইটেম ইত্যাদি সহ প্রপারলি বক্স করে বা আলাদা ব্যাগের মধ্যে দিয়ে  তা আমাদের কাছে সুন্দরবন কুরিয়ার বা পাঠাও বা রেডেএক্স বা ই-কুরিয়ার বা স্টিডফাস্ট বা অন্য যেকোনো কুরিয়ার যা অফিস ডেলিভারি করে এমন কুরিয়ার দিয়ে নিচের ঠিকানায় কুরিয়ার করতে বলবেন (SA Paribohon এ পাঠাবেন না এদের অফিস ডেলিভারি সার্ভিস নেই তাই এদের ব্রাঞ্চে গিয়ে প্রোডাক্ট কালেক্ট করতে অতিরিক্ত ৩-৭ দিন সময় লেগে যেতে পারে যার ফলে আপনার কাস্টমারকে সমাধান দিতেও সময় বেশী লাগবে)।
নোটঃ প্রোডাক্ট পাঠানোর আগে অবশ্যই ডেলিভারির সময় সাথে যা যা পেয়েছে সব কিছু এবং সুন্দর করে বক্স করে র‍্যাপিং করে পাঠাতে হবে। প্রোডাক্টের বক্সে টেপ লাগানো যাবে না। বক্স না থাকলে প্রয়োজনে পত্রিকার কাগজ দিয়ে তার উপড়ে টেপ লাগিয়ে কুরিয়ারে পাঠাতে হবে। ভালভাবে প্যাকিং না করলে প্রোডাক্ট বা বক্স নষ্ট হলে বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে রিটার্ন রিকোয়েস্ট একসেপ্ট করা হবেনা।

যে সকল প্রোডাক্টের ব্রান্ড ওয়ারেন্টি থাকে যেমন ৩ মাস, ৬ মাস, ১ বছর ইত্যাদি সেগুলির ওয়ারেন্টি সম্পর্কে বিস্তারিত জানতে Brand Warranty পেজ দেখুন।

আমাদের কাছে কুরিয়ার করার ঠিকানাঃ

Mrinmoy Electronics
Suit 27, Level 6 (Lift 5)
Tropical Center, Bata Signal
218, Elephant Road, Dhaka-1205
Call: 01881-651401

রিটার্ন করার নিয়মঃ

স্টেপ ১ : প্রোডাক্ট আমাদের কাছে পাঠানোর পরে অবশ্যই বুকিং এর স্লিপ আমাদের WhatsApp করবেন।
WhatsApp Number: 01881-651401

স্টেপ ২ : প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে চেক করা হবে এবং কাস্টমারের অভিযোগ সত্য প্রমাণিত হলে কাস্টমারকে প্রোডাক্ট চেঞ্জ করে দেয়া বা ইস্যু শলভ করে দেয়া হবে।

স্টেপ ৩ : আমাদের টেস্টে প্রোডাক্টের কোন ফল্ট না থাকলে কাস্টমারের থেকে কুরিয়ার ফী পাবার পর সেই সেম প্রোডাক্ট আবার কাস্টমারের ঠিকানায় কুরিয়ার করা হবে। প্রয়োজনে ভিডিও শেয়ার করা হবে।

স্টেপ ৪ : প্রোডাক্টে ফল্ট পাওয়া গেলে, ইস্যু ফিক্স করে বা রিপ্লেস করে আমাদের নিজেদের খরচে কাস্টমারের ঠিকানায় কুরিয়ার করে দেয়া হবে।

কুরিয়ার ফী কে বহন করবে?

ইনভয়েস ডেট থেকে যদি প্রোডাক্টের ফল্ট ৭ দিনের মধ্যে হলে কুরিয়ার ফী আমাদের কাছে পাঠানোর খরচ আপনি/কাস্টমার বিয়ার করবে এবং রিপ্লেস করে সেটি আমাদের খরচ দিয়ে কাস্টমার বা ড্রপশিপারের কাছে আমরা পাঠিয়ে দেবো কিন্তু যদি ওয়ারেন্টি ইস্যু ৭ দিনের পরে হয় অর্থাৎ উদাহরণ হিসাবে যদি ৬ মাসের ওয়ারেন্টির কোন প্রোডাক্ট ২ মাস পরে ওয়ারেন্টি সাপোর্ট প্রয়োজন হয় সেক্ষেত্রে আপ + ডাউন কুরিয়ার ফী কাস্টমারকে দিতে হবে অথবা চাইলে আমাদের ডেলিভারি পয়েন্টে গিয়ে প্রোডাক্ট দিয়ে আসতে পারে এবং ইস্যু শলভ হলে আবার গিয়ে নিয়ে আসতে হবে। তাই প্রোডাক্ট রিটার্ন করার আগে অবশ্যই কাস্টমারকে সম্ভাব্য সব দিক থেকে প্রপারলি টেস্ট করে কনফার্ম হতে হবে।

The product is not accepted back if at least one of the components is missing:

  • fully equipped equipment;
  • a receipt proving the fact of purchase in the Mrinmoy Electronics online store;
  • warranty card;
  • an act with a description of the defect drawn up by the service department.
  • Any Physical Damage

রিটার্নের জন্য কতদিন সময় লাগতে পারে?

রিটার্নের ক্ষেত্রে প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে সেটি চেক করে ইস্যু ফাইন্ড আউট করা থেকে শুরু করে প্রপার সল্যুশন দেয়ার জন্য ৫-১০ দিন সময় লাগতে পারে। এর পরে কুরিয়ারে হ্যান্ডওভার করা হবে। তাই অবশ্যই পর্যাপ্ত সময় নিয়ে পণ্য পাঠাবেন এবং সাথে সাথে রিপ্লেসের জন্য চাপ প্রয়োগ করবেন করবেন না।

রিফান্ড পলিসিঃ 

যদি কোন পণ্য সার্ভিস করা সম্ভব না হয় বা ঐ পণ্যের রিপ্লেস দিতে Mrinmoy Electronics ব্যাহত হয় সেই ক্ষেত্রে পণ্যের জন্য পরিশোধকৃত মূল্য রিফান্ড করা হবে। অন্যথায় কোন প্রকার রিফান্ড ইস্যু হবে না।

Brand Warranty এর আওতায় সকল পণ্যের উক্ত ব্রান্ডের সিদ্ধান্ত শেষ সিদ্ধান্ত হিসাবে গন্য হবে। 

Need a Help?

Subscribe us

Shopping cart
Sign in

No account yet?

Change
0 Compare
0 Wishlist
0 items Cart